শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘কবি’ আসছে এ বছরেই
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৭:৩৩ অপরাহ্ন

গতকাল মঙ্গলবার প্রকাশ্যে এসেছে অভিনেতা শরিফুল রাজকে নিয়ে হাসিবুর রেজা কল্লোল নির্মিত ‘কবি’ সিনেমার দৃশ্য। যেখানে অভিনেতা রাজকে একেবারে ভিন্ন লুকে দেখা যাচ্ছে।

প্রকাশিত ফার্স্টলুকে কাঁচা-পাকা চুল-দাড়িতে ভক্তদের মাঝে দেখা দেন শরিফুল রাজ। তাঁর কানে লম্বা দুল, চোখে কালো ফ্রেমের চশমা। লাল-কালোর আবহে এক দৃষ্টিতে কোথায় যেন তাকিয়ে আছেন।

পোস্টারটিতে লেখা ‘২০২৪’ সে মতে এ বছরেই মুক্তি পাচ্ছে বলে ইঙ্গিত পাওয়া যায়। 

এ সিনেমায় রাজের বিপরীতে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী ইধিকা পাল। গত বছরের ১৪ ডিসেম্বর তাঁকে নিয়ে কলকাতায় শুটিং শুরু হয়েছিল। বাকি অংশের শুটিং বাংলাদেশে হওয়ার কথা রয়েছে। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায় ও অনন্যা বিশ্বাসসহ অনেকেই। সিনেমাটির গল্প লিখেছেন পরিচালক নিজেই। সংলাপ ও চিত্রনাট্য ফেরদৌস হাসানের।

প্রসঙ্গত, এর আগে শাকিব খানকে নিয়ে ‘সত্তা’ নির্মাণ করেছিলেন হাসিবুর রেজা কল্লোল। এর পাঁচ বছর পর এই শীর্ষ নায়ককে নিয়েই কবি চলচ্চিত্রের ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে এর কিছুদিন পরই সিনেমাটিতে শাকিবের বদলে যুক্ত হন শরিফুল রাজ। চলতি বছর ইতিমধ্যে এই অভিনেতার চারটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। কবিসহ সেগুলো হলো ‘ওমর’, ‘কাজলরেখা’ ও ‘দেয়ালের দেশ’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft