বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর   
সেমিফাইনালে মিডলজ্রবার বিপক্ষে চেলসির হার
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৫:৫৩ অপরাহ্ন

চলতি বছর সুযোগ মিসের তালিকায় দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে চেলসি। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৪০টি বড় সুযোগ মিস করেছে মৌরিসিও পচেত্তিনোর শিষ্যরা। তাদের চেয়ে একটি সুযোগ বেশি মিস করে সবার শীর্ষে রয়েছে লিভারপুল।

গতকাল মঙ্গলবার রাতে রিভারসাইড স্টেডিয়ামে ম্যাচের ৩৭তম মিনিটে মিডলজব্রার হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন হেইডেন হ্যাকনি। আজাইয়া জোনসের ক্রস থেকে বাঁপায়ের দুর্দান্ত শটে চেলসির জাল কাঁপান তিনি।

দারুণ সুযোগ পেয়ে স্বাগতিকদের জালে বল জড়াতে পারেননি চেলসির মিডফিল্ডার কোল পামার। বারবার ব্যর্থ হয়ে হতাশায় মাটিতে লুটিয়ে পড়েছেন তিনি। এই ম্যাচে চেলসি ১৮টি শট নিয়েছে মিডলজ্রবার বিপক্ষে। এর মধ্যে ৫টি শট অন টার্গেট ছিল। কিন্তু দলকে সমতায় ফেরাতে পারেনি দ্য ব্লুজরা।

ম্যাচ শেষে বিবিসি রেডিওকে মোরিসিও পচেত্তিনো বলেন, ‘আমাদের পারফর্মম্যান্স নিয়ে কথা বলা মুশকিল। আমরা কিছু সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু সেগুলো ভালোভাবে কাজে লাগাতে পারিনি। যে কারণে আমরা জিততে পারিনি।’

চলতি মৌসুমের কারাবাও কাপের খেলায় ৬টি ম্যাচ হেরেছে মিডলজব্রা। কিন্তু চেলসিকে হারিয়ে এখন তারা ফাইনাল খেলার স্বপ্ন দেখছে। এর আগে ২০০৪ সালে কারাবাও কাপের শিরোপা জিতেছিল মিডলজ্রবা। ২০ বছর পর আবার সেই শিরোপা দিকে হাঁটছে

মিডলজব্রার বিপক্ষে টুর্নামেন্টের সেমিফাইনালের দ্বিতীয় লেগ হবে আগামী ২৩ জানুয়ারি। অপরদিকে আজ বুধবার রাতে অপর সেমিফাইনালের প্রথম লেগে মাঠে নামবে লিভারপুল ও ফুলহ্যাম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft