বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শপথ নিয়েই প্রবাসীকে ব্যারিস্টার সুমনের ‘স্যালুট’
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৫:১০ অপরাহ্ন

সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েই দুবাই থেকে আসা এক প্রবাসীকে স্যালুট দিয়েছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সায়েদুল হক সুমন। বুধবার (দুপুরে) ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে দুবাই থেকে আসা আফজাল হোসেন নামে এক প্রবাসীকে স্যালুট করেন হবিগঞ্জ-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়া ব্যারিস্টার সুমন।

এসময় সুপ্রিম কোর্টের এই আইনজীবী বলেন, ‘আজ আমার জীবনের সেরা একটি দিন। এমপি হিসেবে শপথ নিয়ে চলে এসেছি এয়ারপোর্টে। কারণ আমি দুবাইতে একটা বক্তব্যে বলেছিলাম জীবনে যদি কখনো এমপি হই তাহলে একজন প্রবাসীকে স্যালুট দিয়ে আমার কাজ শুরু করব। প্রবাসীদের জন্য কাজ করতে চাই। আমি বিশ্বাস করি প্রবাসীদের আয়ে আমাদের অর্থনীতির চাকা ঘুরে এবং তারা অর্থনীতিতে বড় অবদান রাখে। প্রবাসীদের স্যালুট দেয়ার মধ্য দিয়ে আমার কাজ শুরু করব। এরপর আমার এলাকায় যাব।’

এসময় দুবাই থেকে আসা আফজাল হোসেন নামে এক প্রবাসীর সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি। তারা কী কী সমস্যার সম্মুখীন হন এসব বিষয় জানতে চান।

ব্যারিস্টার সুমন বলেন, ‘আমি যেদিন এমপি হিসেবে শপথ নিলাম, সেদিন একজন প্রবাসীর সমস্যা দিয়ে শুরু করলাম। আমি ওনাকে একটা স্যালুট দিচ্ছে যে ওনাদের টাকায় আমাদের অর্থনীতি চলে। আমি সেজন্য কৃতজ্ঞতা জানাতে চাই। আমি এমপি মনে করি একটা দায়িত্ব। দায়িত্ব পালন করতে চাই। আমি সংসদে গিয়ে প্রবাসীদের সমস্যা নিয়ে কথা বলব।’ এ কথা বলার পর প্রবাসী আফজাল হোসেনকে স্যালুট দেন সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত মুখ ব্যারিস্টার সুমন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft