শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফিরলেন ডি ব্রুইনা, ম্যানসিটির বড় জয়
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচ দিয়ে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন কেভিন ডি ব্রুইনা। বেলজিয়ান এই ফরোয়ার্ডের ফেরার দিনে দাপুটে জয়ে চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানসিটি।

রবিবার (৭ জানুয়ারি) ইতিহাদ স্টেডিয়ামে হাডার্সফিল্ড টাউনকে ৫-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওলার বাহিনী।

শুরু থেকেই দাপট নিয়ে লড়তে থাকে সিটিজেনরা। এরপর ম্যাচের ৩৩তম মিনিটে ফিল ফোডেনের গোলে লিড পায় ম্যানসিটি। ম্যাচের খানিকটা সময় পরই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন ম্যানুয়েল আকাঞ্জি। তবে ফোডেনের দারুণ ফিনিশিং আর ব্রুইনার মাঠে ফেরা ম্যানসিটি সমর্থকদের আনন্দের জোয়ারে ভাসায়।
ম্যাচের ৩৭তম মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড আলভারেস ব্যবধান দ্বিগুণ করলে ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে গার্দিওলার দল। দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৫৮তম মিনিটে হাডার্সফিল্ড ডিফেন্ডার বেন জ্যাকসনের ভুলে আত্মঘাতী গোল পায় ম্যানসিটি। ম্যাচের ৬৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে আদায় করেন ফোডেন। এরপর ম্যাচের ৭৪তম মিনিটে হাডার্সফিল্ডের জালে শেষ বলটি জড়ান জেরেমি ডকু।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft