শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাংলাদেশে ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে: ফিলিস্তিনি পর্যবেক্ষক
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

আজ রোববার রাজধানীর একটি হোটেলে ভোটগ্রহণ শেষে এক ব্রিফিংয়ে ফিলিস্তিন পর্যবেক্ষক দলের প্রধান হিশাম এম ওয়াই কুহেইল জানান, সারাদেশে- সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিকভাবে ভোট সম্পন্ন হয়েছে।

হিশাম বলেন, 'সারা দেশে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিকভাবে ভোটগ্রহণ হয়েছে। বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়া আন্তর্জাতিকমানের। আমরা ভোটারদের সাথে কথা বলেছি তারা খুবই খুশি ছিল।আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিলো খুবই ভালো। ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পেরেছেন।' 

এই পর্যবেক্ষক আরও জানান, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো ধরনের সহিংসতা চোখে পড়েনি। কেউ জোরপূর্বক ভোট দেওয়ার জন্য বাধ্য করেনি। 

অনেক মিডিয়ার উপস্থিতিতে ভোট হয়েছে। বাংলাদেশ ইলেকট্রলাম সিস্টেম খুবই ভালো। এছাড়া বাংলাদেশের রাজনৈতিক ব্যবস্থা খুবই ভালো। আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই ভালো ছিল বলেও মন্তব্য করেন তিনি। 

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে নিরবচ্ছিন্ন এই ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft