শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: আইজিপি
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ২:১৪ অপরাহ্ন

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন দেশের বিভিন্ন প্রান্তে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্রগুলো ছাড়াও প্রতিটি কেন্দ্রে একটি বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।  শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর কাকরাইলের উইলস লিটন ফ্লাওয়ার স্কুলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রতিটি কেন্দ্রের জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হবে। সেই ব্যবস্থার জন্য যারা সংশ্লিষ্ট আছেন তারা ব্যবস্থা নেবেন। আইজিপি আরও বলেন, আমরা সকল কেন্দ্রের নিরাপত্তার জন্য পর্যাপ্ত ব্যবস্থা রেখেছি। এজন্য আমাদের সকল প্রকার যোগাযোগ ও সমন্বয় হয়েছে। 

তিনি বলেন, স্থানীয় প্রশাসন, রিটার্নিং অফিসার, ইলেকশন কমিশন, সকল আইনশৃঙ্খলা বাহিনী আমরা একযোগে একটা প্লাটফর্মে এসে কাজ করছি। আমাদের চমৎকার সমন্বয় হয়েছে। আমরা মনে করি, এই সমন্বয়ের মধ্যদিয়ে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft