বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ডিএমপির এডিসি জ্যোতির্ময় সরকার মারা গেছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকার মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়। জ্যোতির্ময় সরকার স্ত্রী ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ডিএমপির এডিসি জ্যোতির্ময় সরকার ১৯৮২ সালের ১২ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানাধীন মধ্যনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ৩০তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। 

জ্যোতির্ময় সরকারের অন্ত্যেষ্টিক্রিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রাজারবাগ পুলিশ লাইনসে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং জ্যোতির্ময়ের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

আইজিপি জ্যোতির্ময় সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং ৩০তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল ফিউনারেল গার্ড প্রদান করেন।

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এডিসি জ্যোতির্ময় সরকারের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আইজিপি জ্যোতির্ময় সরকারের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft