শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সহিংস আন্দোলন বিশ্বাস করে না বিএনপি: মঈন খান
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ২:১০ অপরাহ্ন

আজ বুধবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয় প্রেসক্লাব এলাকায় ভোট বর্জনের দাবিতে কৃষক দল আয়োজিত লিফলেট বিতরণ শেষে ড. আব্দুল মঈন খান বলেন, আন্তর্জাতিক বিশ্ব এ নির্বাচনকেও প্রহসনের নির্বাচন হিসেবে দেখছে।

বিএনপি সহিংস আন্দোলনে বিশ্বাস করেনা, তাই গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষায় শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মঈন খান। এ সরকারের পতন নিশ্চিত করে ঘরে ফেরার কথাও জানান তিনি।

এদিকে, বিএনপির সাথে যুগপৎ আন্দোলনে থাকা অন্যান্য দলগুলোও একই কর্মসূচি পালন করে। সকাল ১১ টার দিকে প্রেসক্লাব এলাকায় লিফলেট বিতরণ করে জাতীয়তাবাদী সমমনা জোট, পুরানা পল্টন এলাকায় গণতান্ত্রিক বাম জোট, কাকরাইল,বিজয় নগর এলাকায় এলডিপি, গণফোরামসহ আরো কয়েকটি দল এ কর্মসূচি পালন করে। ফার্মগেইট এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করে গণতন্ত্র মঞ্চ।

এসব কর্মসূচি থেকে ৭ জানুয়ারি ভোট কেন্দ্র না যেতে সবার প্রতি আহ্বান জানান বক্তারা। সেই সাথে ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান বিভিন্ন দলের নেতারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft