শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মালয়েশিয়ায় বাংলাদেশিসহ শতাধিক অভিবাসী আটক
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১:৩৯ অপরাহ্ন

মালয়েশিয়ায় ইমিগ্রেশন বিভাগের অভিযানে বাংলাদেশিসহ শতাধিক অভিবাসী আটক হয়েছেন। তাঁদের মধ্যে ভারতীয়, বাংলাদেশি, ফিলিপিনো, পাকিস্তানি, শ্রীলঙ্কান, মিয়ানমার ও নেপালি নাগরিক আছেন। আটককৃতদের মধ্যে কতজন বাংলাদেশি তা নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় সময় গতকাল সোমবার দুপুরে ওই অভিযান চালায় ইমিগ্রেশন বিভাগ।

বাড়ি, দোকান, রেস্তোরাঁ, সেলুন, পারলারসহ ৩০টিরও বেশি স্থানে অভিযান চালানো হয়। মালয়েশিয়ার অভিবাসন উপমহাপরিচালক (অপারেশনস) জাফরি এমবোক ত্বহা বলেন, সেখানে ৩৫ জন নারীসহ ৩৭০ জন অভিবাসীর কাগজপত্র যাচাই করা হয়।

আটক অভিবাসীদের সিমুনিয়া ইমিগ্রেশন ডিটেনশন ডিপোতে নেওয়া হয়েছে। এমবোক ত্বহা আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে ব্যক্তিগত নথিপত্রের অভাব, অতিরিক্ত সময় অবস্থান এবং পাসের অপব্যবহারের মতো অভিযোগ আছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft