বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
এবার সেরা টিকটকার সাফা কবির
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১:৩১ অপরাহ্ন

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই সাফা কবিরের। এক লহমায় দর্শক বন্দী হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দায় এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। এবার সেরা হলেন টিকটকে। প্ল্যাটফর্মটির প্রকাশ করা এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্যটি।

২০২৩ সালের জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত টিকটকে যে ভিডিওগুলো প্রকাশ পেয়েছে সেগুলো যাচাই বাছাই করে দেখা গেছে সাফার কন্টেন্টগুলো সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে। ‘ফর ইউ’ ফিড-এ আলোচিত ছিল তার ভিডিওগুলো। এতে উচ্ছ্বসিত সাফা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘যে কোনো প্রাপ্তিই আনন্দের। কাজের উৎসাহ বাড়িয়ে দেয়। আগামীতে আরও ভালো ভালো টিকটক উপহার দিতে চাই।’

টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত জানান, ২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণে রোমাঞ্চিত আমরা। টিকটক এমন একটি প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যে, এখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ হচ্ছে।

এদিকে দর্শকের পছন্দে সাফার ভিডিওগুলো সেরা হলেও তার পরেই আছেন মেহজাবীন চৌধুরী ও বিদ্যা সিনহা মিম, অনির্বাণ কায়সার ও হৃদি শেখ।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft