শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দাপুটে জয়ে বছর শুরু লিভারপুলের
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

আর্সেনালের টানা হার আর নিজেদের জয়ে শীর্ষস্থানে থেকে বছর শেষ করেছিল লিভারপুল। এরপর অলরেডদের নতুন বছরও শুরু হল জয় দিয়েই। প্রিমিয়ার লিগে গতকাল নিউক্যাসলকে ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। এই জয়ে পয়েন্ট টেবিলের এক নম্বর স্থান আরও পোক্ত হল মোহামেদ সালাহদের।

নিউক্যাসলকে হারিয়ে ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে এখন সবার উপরে ছে লিভারপুল। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে তালিকার চারে। আর এক ম্যাচ কম খেলা পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ৪০ পয়েন্ট নিয়ে আছে তিনে। সালাহদের চেয়ে তিন পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে অবস্থান করছে অ্যাস্টন ভিলা।

নিউক্যাসলকে ঘরের মাঠে ৪-২ গোলে হারানোর দিনে কাল উত্তেজনায় ঠাসা এক ম্যাচই উপহার দিয়েছে ক্লপের দল। অ্যানফিল্ডে নিউক্যাসলের বিপক্ষে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলেছেন সালাহরা। তবে বেশ কয়েকবারই লক্ষ্যভেদ করার সুবর্ণ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি তারা। এর মাঝে সালাহর পেনাল্টি মিসও।

ম্যাচের ২০ত্ম মিনিটে পেনাল্টি পায় লিভারপুল। তবে স্পট কিকে বল জালে জড়াতে ব্যর্থ হন সালাহ। এর আগে ম্যাচের ১২ মিনিটে গোল করার সুযোগ মিস করেছেন ডারুইন নুনিয়েজও। বারবার ব্যর্থ হওয়ায় প্রথমার্ধে গোলের দেখা পায়নি অল রেডরা।

এদিকে বিরতির পরও কাল অব্যাহত ছিল লিভারপুলের আক্রমণাত্মক খেলা। আর এই ম্যাচের সবগুলো গোলও এসেছে বিরতির পরই। ৪৯ মিনিটে ডেডলক ভাঙেন সালাহ, নুনিয়েজের বাড়িয়ে দেয়া বলে লক্ক্যভেদ করেন তিনি। তবে এর মিনিট পাছেক পরই সমতায় ফেরে নিউক্যাসল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft