বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্বাচনী প্রচারে আজ ফরিদপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে ভোট চাইতে আজ ফরিদপুরে জনসভা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল তিনটায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ফরিদপুরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। দীর্ঘ পাঁচ বছর পর আজ আবার সেখানে যাচ্ছেন তিনি।

বঙ্গবন্ধুকন্যার সফর ঘিরে ফরিদপুরজুড়ে সাজ সাজ রব বিরাজ করছে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি উচ্ছ্বসিত সাধারণ মানুষও। দলটির নেতাকর্মীরা মনে করেন, শেখ হাসিনার এ সফর জেলার চারটি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ে ভূমিকা রাখবে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মাঠের পূর্বপাশে অস্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনি নির্মাণ করা হয়েছে। মাঠে নারী ও পুরুষদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ মানুষজন মাঠে প্রবেশের পথ করা হয়েছে। পাশাপাশি শহরজুড়ে হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। সমাবেশ মাঠ সংলগ্ন এলাকাজুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশ সৌন্দর্য বর্ধনের জন্য রঙ করা হয়েছে।

ফরিদপুর পৌরসভার উদ্যোগে সড়ক পরিষ্কার করা ও সেসব ড্রেনের স্লাবে ত্রুটি আছে সেগুলোসহ রাস্তাঘাটের ছোটখাটো সংস্কার করে শহরের সৌন্দর্য ফুটিয়ে তোলা হয়েছে। প্রধানমন্ত্রীর সমাবেশকে কেন্দ্র করে প্রায় এক লাখ লোক সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft