বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্বাচনের পর নতুন কিছু কাজের খবর পাবেন
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৭:৪৫ অপরাহ্ন

চারপাশে টকটকে লাল গোলাপ। মেঝেতেও গোলাপের সমাহার। মাঝে লাল রঙের লেহেঙ্গা পরে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা পূজা চেরি। নতুন বছর শুরুর প্রথম প্রহরে এমন ছবি ফেসবুক পোস্ট করেই দর্শকদ ও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে সবার সুস্থতা ও ভালো থাকার আশীর্বাদও করেছেন।

ছবিটির সূত্র ধরেই যোগাযোগ করা হয় পূজা চেরির সঙ্গে। জানান নতুন বছর কাজের পরিকল্পনায় খুব একটা হেরফের নেই।  বরাবরের মত এ বছরও সিনেমা নিয়েই থাকবেন। সিনেমার শুটিং, কিছু টিভিসি করার ব্যাপারে কথা হয়ে আছে সেগুলোর কাজ করা, পাশাপাশি নিজেকে আরও প্রস্তুত করে সিনেমার আত্মনিয়োগ করার কথাও জানালেন।

পূজা বললেন, ‘সবে তো নতুন বছরে পা দিলাম। বছর নতুন হলেও আমাদের কাজ কিন্তু একই। সিনেমা নিয়েই থাকতে হবে। এ বছর আমার বেশ কিছু প্রজেক্ট মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো নিয়ে থাকব। পাশাপাশি যুক্ত হবো নতুন কিছু ভালো ভালো কাজে। আপাতত চাইছি নির্বাচনটা ভালোয় ভালোয় হয়ে যাক। এরপরই নতুন কিছু কাজের খবর পাবেন।’

গত বছর পূজা চেরি অভিনীত ‘জ্বীন’ নামে একটি মাত্র সিনেমা মুক্তি পেয়েছে।  ব্যবসাও করেছে। বাকি বছর শুটিং করেই কাটিয়েছেন এই নায়িকা। সেই শুটিং করা কাজগুলোই এ বছর মুক্তি পাবে। এরমধ্যে রয়েছে ‘নাকফুল’,ও ‘লিপস্টিক’। শুটিং বাকি রয়েছে ‘মাসুদ রানা’ সিনেমাটিরও। এ বছর এই সিনেমাটির কাজ শেষ হবে বলেই আশাবাদ ব্যক্ত করলেন নায়িকা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft