শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘ভূতপরী’ হয়ে আসছেন জয়া
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৭:২৫ অপরাহ্ন


অভিনেত্রী জয়া আহসান। ঢালিউডে তিনি যতটা কাজ করেন, তার চেয়ে বেশি তাকে দেখা যায় টালিউডে। দুই বাংলা পেরিয়ে সস্প্রতি তিনি পা রেখেছেন বলিউডে। গেল বছরের শেষে মুক্তি পেয়েছেন তার হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। নতুন বছরের প্রথমদিনই তার অভিনীত ‘ভূতপরী’ সিনেমা মুক্তির তারিখ জানালেন জয়া।

সোমবার সন্ধ্যায় সোশ্যালে একটি মোশন পোস্টার শেয়ার করেন জয়া। সেখানে দেখা যায়, ভূতপরী সেজে গাছে ডালে পা ঝুলিয়ে বসে রয়েছেন জয়া! পাশাপাশি তার পেছনে পরীর মতো দুটি ডানা।

ছবিটির পোস্টার শেয়ার করে ক্যাপশনে এই অভিনেত্রী লিখেন, ‘মানুষ মরে ভূত হলে, ভূত মরে কি পরী হয়?’ এরপরই জানালেন নতুন বছরের নতুন ভূত, ভূতপরী। আসছে ‘ভূতপরী’। ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!

এদিকে জয়া আহসান নতুন বছর উপলক্ষে তার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়ে তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে জয়া বলেছেন, নতুন বছরকে স্বাগত জানানোর মুহূর্তটি অবশ্যই আনন্দের। আমার সবাই আনন্দ প্রকাশ করেত চাই এক সাথে। কিন্তু আমাদের এই আনন্দ যেন অন্যের মৃত্যুর কারণ না হয়ে দাঁড়ায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft