শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
 

যে কারণে চাকরি ছেড়ে দিচ্ছেন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারা    রোববার থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান    যুদ্ধ নয়, আলোচনায় যেকোনো সমস্যার সমাধান সম্ভব: প্রধানমন্ত্রী    মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি    কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত   
জসীম মঞ্চে আবুল খায়ের বাউলের সংগীত পরিবেশন
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ৬:২৩ অপরাহ্ন

আবহমান গ্রাম বাংলার কবি পল্লীকবি জসীমউদ্দিন এর ১২০তম জন্মবার্ষিকী উপলক্ষে জসীম উদ্যানে শুরু হয়েছে ২১দিন ব্যাপী জসীম পল্লী মেলা ।

আর মেলা মঞ্চে বিকাল সাড়ে ৪টা থেকে ফরিদপুর জেলার বিভিন্ন সংগঠন পল্লীগীতি,জারি সারি,বাউলগানসহ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করছে।

রবিবার(২২ জানুয়ারী)রাতে জসীম মঞ্চে বাউল সংগীত পরিবেশন করে ফরিদপুরের সুনামখ্যাত বাউল শিল্পী গোষ্টি আবুল খায়ের বাউল গোষ্টি।

রাত ৮টায় মেলা মঞ্চে উঠে বাউল আবুল খায়ের একে এক ৮টি সংগীত পরিবেশন করে দর্শক শ্রোতাদের মাতিয়ে তোলে।

অনুষ্ঠানে আরো বাউল সংগীত পরিবেশন করেন বাউল হালিম দেওয়ান,দুলাল বাউল,ফাতেমা সরকার,খলিল দেওয়ানসহ অন্যান্যরা। যন্ত্রসংগীতে ছিলেন হারমুনিয়ামঃখলিল মাস্টার, বাশিঃলিয়াকত মাস্টার, মন্দিরা বাদকঃসালাম বাউল ,প্যাডঃ ও তবলায় ছিলেন শামিম বাউল ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ফরিদপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft