বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আগে জানলে এ পেশাতেই আসতাম না: আধা শর্মা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৫:০০ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী আধা জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেন ‘কেরালা স্টোরি’ ছবির হাত ধরে। তারপরও আধা শর্মা  বলেছেন— তিনি আগে এ পেশার খুঁটিনাটি জানলে এখানে আসতেন না। কিন্তু কেন? সে কথা তিনি জিনেই জানালেন।

ভারতীয় একটি টিভি পডকাস্ট শোতে অভিনেত্রী আধা শর্মা জানিয়েছেন, তিনি আগে জানলে এই পেশাকে কখনই বেছে নিতেন না। বিষয়টি খোলসা করে এ অভিনেত্রী বলেন, আমি ভেবেছিলাম— আমি নাচ পারি, অভিনয় পারি, তাহলে আমি হয়তো সহজেই নাচের ছবি পেয়ে যাব। ভেবেছিলাম ছবি পাঠাব, অডিশন দেব আর কাজ পেয়ে যাব। যদি বাস্তবটা জানতাম, তাহলে আমি এ পেশাতেই কখনই আসতাম না বলে জানান আধা শর্মা।

এ মুহূর্তে বিয়ে ও প্রেমসম্পর্ক নিয়ে ভাবছেন না তিনি। আধা জানান, তিনি আপাতত তার সম্পূর্ণ ধ্যানজ্ঞান কাজের ওপরেই রাখতে চান। শুধু সিনেমাতেই মন দিতে চান। মজা করে তিনি বলেন, আমি এখন লং ডিসটেন্স সম্পর্কে আছি। ওই প্রিয়াংকা চোপড়া আর হৃতিক রোশনের ছবিটা আছে না— কই মিল গয়া। ওখানে জাদু যে গ্রহে থাকত আমার প্রেমিক তার পাশের গ্রহে থাকে, হা হা হা…।

প্রসঙ্গত, আধা শর্মা সুশান্ত সিং রাজপুত যে ফ্ল্যাটে মারা যান, সেই ফ্ল্যাটে ভাড়া থাকছেন। ১৯২০ ও কমান্ডো ছবিতে কাজ করেছেন তিনি। তাকে আগামীতে রীতা সান্যাল নামক একটি ওয়েব সিরিজে দেখা যাবে। সেখানে তিনি উকিলের চরিত্রে ধরা দেবেন। তার সঙ্গে সেখানে রাহুল দেব, অঙ্কুর রাঠিকে দেখা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft