বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
একসঙ্গে বিয়ে করলেন ক্রিকেটার রশিদ খান ও তার ৩ ভাই
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ২:৪৬ অপরাহ্ন

বিয়ে করেছেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার ও টি–টোয়েন্টি অধিনায়ক রশিদ খান। ২৬ বছর বয়সী লেগ স্পিনার গতকাল দেশটির রাজধানী কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে বিয়ে সারেন। 

তবে তিনি একা নন; একসঙ্গে বিয়ে করেছেন তার আরও তিন ভাই। তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান বিয়ে সারেন একসাথে।

বিয়েতে উপস্বিত ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ও বোর্ডের কর্মকর্তারা। তাদের মধ্যে ছিলেন; মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকি, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খানসহ আরও অনেকে।

তার বিয়ে নিয়ে  সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তার সতীর্থরা। মোহাম্মদ নবী লিখেছেন, ‘তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন।

তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।’ আরেক সতীর্থ ওমরজাই লিখেন, বিয়ে করার জন্য জাতীয় দলের চ্যাম্পিয়ন রশিদ খানকে অভিনন্দন। আল্লাহর রহমতে তার সুখী জীবন কামনা করছি।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft