বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
সাজেক ভ্রমণে পর্যটকদের ৩ দিনের নিষেধাজ্ঞা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৫৮ অপরাহ্ন

তিন দিন আটকে থাকার পর নিরাপদে সাজেক ত্যাগ করেছেন প্রায় দেড় হাজার পর্যটক। আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সাড়ে সাতটার দিকে সাজেক ছেড়ে যায় পর্যটকবাহী গাড়িগুলো।

সাজেক জুমঘর ইকো রিসোর্টের ব্যবস্থাপক ইয়ারং ত্রিপুরা বলেন, আজ সকালে স্কর্টের মাধ্যমে পর্যটকবাহী গাড়িগুলো সাজেক ছেড়ে গেছে। বর্তমানে সাজেকে আর কোনও পর্যটক নেই।

সাজেক জিপ সমিতির লাইনম্যান ইয়াসিন আরাফাত বলেন, সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় পর্যটকদের গাড়ি সাজেক থেকে রওনা দেয়। সব গাড়ি নিরাপদে খাগড়াছড়ি শহরে ফিরছে।

বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির বিবেচনায় মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার তিনদিন সাজেকে পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করছেন জেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটির জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান জানিয়েছেন, এই সময়টাতে পর্যটকদের সাজেক ভ্রমণে না যাওয়াই উচিত।

বিক্ষুব্ধ জুম্ম ছাত্র জনতার ডাকা ৭২ ঘণ্টা ‘সিএইচটি ব্লকেড’র কারণে শনিবার থেকে সাজেকে আটকা ছিলেন প্রায় দেড় হাজার পর্যটক। আটকে পড়া পর্যটকদের বিশেষ সাবসিডি দেয় কটেজ মালিকরা, প্রথমদিন ৫০ শতাংশ এবং দ্বিতীয় দিন ৭৫% পর্যন্ত ছাড় দেওয়া হয়। তবে ব্লকেড-এ বিচ্ছিন্ন হয়ে পড়া এই পর্যটন উপত্যকায় শেষ দুদিনে খাদ্য, পানি ও বিদ্যুৎ সংকটে পড়েছিল এলাকাটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft