সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
সাভানা পার্ক থেকে মাছ চুরির সময় দুদকের হাতে ধরা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ১:৫৭ অপরাহ্ন

সাবেক আইজিপি বেনজীর আহমেদের মালিকানাধীন গোপালগঞ্জের সাভানা ইকো ও ন্যাচারাল পার্ক সম্প্রতি  ক্রোক করেছে আদালত। ওই ক্রোক সম্পত্তি থেকে চুরি করার সময় প্রায় ৬০০ কেজি মাছ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন। গতকাল শুক্রবার  রাতে এসব মাছ জব্দ করা হয়। 

এ সময় জব্দকৃত মাছ বিক্রি করে সরকারি কোষাগারে প্রায় ৮৩ হাজার ৭০০ টাকা জমা দেয়া হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মো: জিল্লুর রহমান রিগ্যান জানান, ওই রিসোর্ট থেকে মাছ ধরে বিক্রি করার সময় মাছ জব্দ করা হয়। পরে তা নিলামে বিক্রি করা হয়। এদিকে বেনজির আহমেদের সাভানা ইকো ও ন্যাচারাল পার্কের দায়িত্ব নিয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। আজ শনিবার সকালে এ দায়িত্ব গ্রহণ করে জেলা প্রশাসন। এখন থেকে তাদের নিয়ন্ত্রণে থাকবে ওই পার্ক। তবে দর্শনার্থীদের জন্য পার্কটি এখনই খোলা হচ্ছে না বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft