বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
দশমিনা উপজেলায় নির্বাচিত হলেন যারা
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৬:৩১ অপরাহ্ন

ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের দ্বিতীয় ধাপে দশমিনা উপজেলায় নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোঃ ইকবাল হোসেন, ভাইস চেয়ারম্যান তমিজ উদ্দিন ও শামসুন্নাহারখান ডলি।

গতকাল মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ ও গণনা শেষে  রাত সাড়ে ৯ টায় উপজেলা পরিষদের হল রুমে বেসরকারি ভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন  সহকারী রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম।

জানা যায়, চেয়ারম্যান পদে (টেলিফোন প্রতীক) নিয়ে ১২ হাজার ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ ইকবাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ বশির উদ্দিন (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ১০ হাজার ৪৮৮ ভোট। 

ভাইস চেয়ারম্যান পদে মোঃ তমিজ উদ্দিন (চশমা  প্রতিক নিয়ে) ২১ হাজার ১২৭ ভোট পয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ নাসির উদ্দীন ১৪ হাজার ৮০৮ ভোট। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামসুন্নাহারখান ডলি ফুটবল প্রতীক নিয়ে ৩৩ হাজার ৪৩ ভোট  বিপুল ভোটে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরা বেগম (কলস প্রতীক) নিয়ে ১২ হাজার ৮১২ ভোট। 

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশনের হালনাগাদ তথ্য অনুযায়ী এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ৪৪ জন। এরমধ্যে নারী ভোটার ৫৭ হাজার  ৪৬১ জন ও পুরুষ ভোটার ৫৮হাজার ৫৮২ জন। তৃতীয় লিঙ্গের ১ একজন।
সহকারী রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম, জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও শেষ হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর মেলেনি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচন   পটুয়াখালী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft