বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
অবৈধ পথে সীমান্ত পাড়ি দেয়ার সময় ৮ বাংলাদেশি আটক
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৬:২৫ অপরাহ্ন

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার সময় যশোরের বেনাপোলের রঘুনাথপুর সীমান্ত থেকে ৮  বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এদের মধ্যে ৪ জন পুরুষ-৩ জন নারী ও ১ জন শিশু। 

আজ বুধবার (২ মে) সকালে  সীমান্তের ১ নং ঘিবা গ্রামের একটি মাঠ থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, যশোরের মনিরামপুর থানার সাতামপুর গ্রামের মকবুল মোড়লের মেয়ে রেহেনা খাতুন (২৬), নড়াইল কালিয়া থানার আমবাড়ি গ্রামের মিঠুন শেখ (৪০), স্ত্রী আসমা খাতুন (৩৫) ও তাদের ছেলে দুই ছেলে আরিফ (১৭) ও মুন্না (১৫) এবং খুলনার তেরখাদা থানার পানতিতা গ্রামের সোবহান খান (৪০) স্ত্রী সেলি খাতুন (৩০) ও তাদের ছেলে সাইফুল খান (৮)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ রঘুনাথপুর ক্যাম্পের হাবিলদার অহিদুজ্জামান জানান, গোপন সংবাদে আজ সকালে তারা জানতে পারেন ভারত থেকে ৮ বাংলাদেশি রঘুনাথপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদে বিজিবির একটি টহলদল ওই সীমান্তের ১ নং ঘিবা গ্রামের একটি মাঠের মধ্যে অবস্থান করেন। এসময় ভারত সীমান্ত পার হয়ে এসব বাংলাদেশিরা রঘুনাথপুর সীমান্তের ঘিবা গ্রামের একটি মাঠ দিয়ে বাংলাদেশে প্রবেশ করলে তাদেরকে আটক করে বিজিবি।

আটককৃত ৮ বাংলাদেশির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft