বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
আসছে নিলয়-মাহি'র ‘তোমার সাথে আড়ি’
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৫:৩৯ অপরাহ্ন

পবিত্র ঈদুল আজহায় আসছে অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সামিরা খান মাহির ‘তোমার সাথে আড়ি’ নাটক। নাটকের গল্পে দেখা যাবে, বরপক্ষের রাফি ও কনে পক্ষের কনার মধ্যে বিয়ে বাড়ির গেটের টাকা-পয়সা নিয়ে নানারকম মজার কাণ্ড ঘটতে থাকে। সম্পর্কে তারা দুজনেই বেয়াই ও বেয়াইন। কিন্তু একটা সময় তাদের দুজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গল্প নতুন মোড় নেয়। নাটকের শুটিং সেটের ছবি দেখে বোঝা যায়, শেষ পর্যন্ত নিলয়-মাহির বিয়ে অবধি দেখানো হবে।

পরিচালক জিয়াউদ্দিন আলম বলেন, নিলয়ের সঙ্গে আগেও অনেকবার কাজ হয়েছে। তবে মাহির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। দুজনের জুটি দর্শকরা পছন্দ করবেন। কারণ দর্শক ঈদের নাটকে পেতে আনন্দ চান। হাসতে চান। যার সবকিছুই এই নাটকটিতে রয়েছে।

সিডি ভিশনের ব্যানারে নির্মিত ‘তোমার সাথে আড়ি’র গল্প লিখেছেন অনামিকা মণ্ডল। এতে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, রকি খান, বাপ্পি আশরাফ, সেলজুক তারিক, সেজুতি খন্দকারসহ অনেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft