রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৬১    কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব    মোহাম্মাদপুরের জেনেভা ক্যাম্পে গোলাগুলি, গুলিবিদ্ধ ৩    বাফুফের নতুন সভাপতি হলেন তাবিথ আউয়াল    প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ    শুধু বদলিই পুলিশের শাস্তি হতে পারে না: সারজিস আলম    ছাত্রলীগ মিছিল করলেই গ্রেপ্তার: আইজিপি   
ভোলায় পৃথক দুর্ঘটনায় নিহত ৪
ভোলা প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৫:১৮ অপরাহ্ন

ভোলায় পৃথক দুর্ঘটনায় এক কিশোরসহ চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন পানিতে ডুবে ও অন্য দুইজন সড়ক দুর্ঘটনায় মারা গেছে। মঙ্গলবার পৃথক চারটি দুর্ঘটনায় এই মৃত্যু হয়। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা এসব মৃত্যুর বিষয় নিশ্চিত করেন। 

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে মালবাহী একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পরে যায়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর (৫০) নামের এক যুবকের নিহত হয়। 

এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। 

একই সময় জেলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল মোতালেব হাওলাদার (৯০) নামের এক পথচারী মারা গেছে। চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা এলাকায় পুকুরের পানিতে ডুবে মিনহাজ নামের আরও এক শিশু পানিতে ডুবে মারা গেছে। 

এছাড়াও তেঁতুলিয়া নদী থেকে আব্দুর রহিম (২৫) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। 

তারা জানিয়েছে, শুক্রবার রাতে মাছ ধরতে গিয়ে নদীতে পড়ে গিয়ে আব্দুর রহিম নিখোঁজ হয়। মঙ্গলবার তেঁতুলিয়া নদীর বাঘমারা ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft