বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে শাহরুখের ছেলের ভিডিও ভাইরাল
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ১:১১ অপরাহ্ন

কদিন আগে গুঞ্জন ছড়িয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে নিয়ে। তিনি নাকি প্রেমে মজেছেন। তবে বলিউডের কোনো সুন্দরীর সঙ্গে না, হৃদয়ের লেনদেন করতে বেছে নিয়েছেন ফুটবলের দেশে ব্রাজিলের সুন্দরী লারিসা। এ খবর চাউর হওয়ার পরই সামাজিক মাধ্যেম ছড়িয়ে পড়ল বাদশাহ পুত্রের সঙ্গে লারিসার ভিডিও।

আরিয়ান ও লারিসার প্রেমের খবর পাঁচকান হতে না হতেই সামাজিক মাধ্যেম ছড়িয়ে পড়েছে ভিডিওটি। সেখানে একেবারে অন্য মেজাজে ধরা দিয়েছেন বাদশা-পুত্র। মার্টিন গ্যারিক্সের পাশে আরিয়ান, আর ঠিক পেছনেই লারিসা। গানের তালে নাচছেন লারিসা। ঘন ঘন উড়ন্ত চুমু ছুড়ছেন আরিয়ানকে। এমন কাণ্ড দেখে হাসি আরিয়ানের ঠোঁটে। যদিও ক্যামেরা দেখতেই সাবধান হয়ে যান তিনি।

দেশ ব্রাজিল হলেও ভারতে বাস লারিসার। বিচরণ বলিউডে। পেশায় অভিনেত্রী। অক্ষয় কুমার, জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন।

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গেছে তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু এই অভিনেত্রীকে নয়, তার গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র। জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft