শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
আর্সেনালকে টপকে দ্বিতীয়স্থানে সিটি
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১১ অপরাহ্ন

ব্রেন্টফোর্ডের ব্পিক্ষে ম্যানচেস্টার সিটি ১-০ ব্যবধানে জিতেছে। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের টেবিলে তোলপাড় তুলেছে সিটি। আর্সেনালকে টপকে দ্বিতীয়স্থানে উঠে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা। একইসঙ্গে অস্বস্তিতে ফেলে দিয়েছে শীর্ষে থাকা লিভারপুলকে।

চলতি মৌসুমে ২৫ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। আর ব্রেন্টফোর্ডকে হারানোর পর সিটির পয়েন্ট হয়েছে ৫৬। মানে হলো, লিভারপুল থেকে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে আছে সিটি। পরের ম্যাচটি সিটি জিততে পারলে এবং লিভারপুল ড্র বা হেরে গেলে সবাইকে ছাড়িয়ে শীর্ষে উঠে যাবে সিটি।

অপরদিকে আর্সেনালের পয়েন্ট এখন টেবিলের তৃতীয়স্থানে। গানারদের পয়েন্ট ২৫ ম্যাচে ৫৫। তারা আছে সিটি থেকে ১ পয়েন্ট দূরে। অর্থাৎ শিরোপার দৌড়ে প্রিমিয়ার লিগে জমে উঠেছে ত্রিমুখী লড়াই। শেষ পর্যন্ত এই লড়াইয়ে কে জিতবে সেটা নির্ধারণ করা এখন শুধু সময়ের ব্যাপার।

গতকাল মঙ্গলবার ঘরের মাঠে দাপুটে খেললেও গোল পেতে সিটিকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। অবশেষে সেই অচলাবস্থা ভাঙেন হালান্ড। হুলিয়ান আলভারেজের অ্যাসিস্টে বক্সের বাইরে বাঁপায়ের দুর্দান্ত শটে ব্রেন্টফোর্ডের জালে বল জমা করেন তিনি। আর এই একমাত্র গোলেই জয় পায় সিটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft