শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
শিগগিরই শুরু করব: টয়া
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

একটা সময় তুমুল ব্যস্ততা পার করলেও গেল কয়েক বছর ধরে কাজে একটু অনিয়মিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। বেশ লম্বা বিরতি কাটালেও মাঝেমধ্যে নাটক কিংবা ওয়েবে দেখা দিয়েছেন। তবে এখন নিয়মিত হবেন বলে জানালেন তিনি।

মুমতাহিনা টয়া বলেন, ‘বলতে পারেন মাঝে একটা লম্বা বিরতি নিয়েছিলাম। এরপর অল্প কিছু কাজ করলেও সেভাবে নিয়মিত হতে পারছিলাম না। পরিবার এবং অন্যান্য কাজ নিয়ে নিজের কিছু ব্যস্ততা ছিল।

টয়া আরো বলেন, তাছাড়া আমি যে সময়টাই বিরতি নিয়েছিলাম তখন ভালো গল্প কিংবা স্ক্রিপ্ট পাচ্ছিলাম না। তাই ভাবলাম একটু বিরতি নিই। যে ধরণের কাজ সবসময় করে আসছিলাম ঠিক সেসবই আসছিল আমার কাছে। বিরতিটা একদম নিজের ইচ্ছেতে নেওয়া, অন্য কোনো কারণ এখানে নেই।’

তিনি আরো বলেন, ‘এই বছর নিয়মিত কাজ করব। পরিকল্পনা করেছি বেশ কিছু। কিছু কাজ নিয়ে কথা হচ্ছে। শিগগিরই শুরু করব। দীর্ঘদিন ধরে এখানে আছি, এখান থেকে অনেকের অনেক ভালোবাসা পেয়েছি। দর্শকদেরও আমাদের প্রতি অনেক প্রত্যাশা থাকে।

এ ছাড়া অনেকেই জিজ্ঞেস করেন, কেন কাজ করছি না! কবে দেখতে পাব—এ রকম নানা প্রশ্ন। ‘আর বিরতি নেব না, এখন অভিনয়ে সময় দিব।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft