বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বশেমুরবিপ্রবিতে মাসব্যাপী কালো ব্যাজ ধারণ কর্মসূচির উদ্বোধন
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ৫:৫৬ অপরাহ্ন

জেলার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশমুরবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৪ উপলক্ষে মাসব্যাপী কালো ব্যাজ ধারণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ বহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সলরের অফিস কক্ষে জাতীয় ও গুরুত্বপূর্ণ দিবস উদযাপন কমিটির সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দলিলুর রহমান, আইন অনুষদের ডিন ড. মো. রাজিউর রহমান, রিসার্চ সেন্টারের পরিচালক ড. মুহাম্মদ মিনারুল ইসলাম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মিকাইল ইসলাম, উপ-রেজিস্ট্রার মো. মোরাদ হাসান প্রমুখ।

ব্যাজ ধারণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট সকল শহিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

মাসব্যাপী কর্মসূচিতে রয়েছে, ১৫ আগস্ট সকালে ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং দিনব্যাপী বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, টুঙ্গিপাড়ায় দোয়া মাহফিলে অংশগ্রহণ ও জাতির পিতার সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন, বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল ও বিকেলে মন্দিরে বিশেষ প্রার্থনা। ১৮ আগস্ট বেলা ১১টায় একাডেমিক ভবনের ৫০১ নং কক্ষ আলোচনা সভা এবং  ২৯ আগস্ট সকাল ১০:৩০ টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে বিশ্ববিদ্যালয় পরিবারের শ্রদ্ধা নিবেদন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft