সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
নাটোর সার্কিট হাউসে আগুন
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৫:৫৬ অপরাহ্ন

নাটোর সার্কিট হাউসের তৃতীয় তলার ভিআইপি কক্ষ-১ আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসন।

আজ শনিবার (৮ জুন) ভোর রাত ৪টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।

নাটোর ফায়ার সার্ভিস অফিসার মো. ফিরোজ কুতুবী জানান, ফায়ার সার্ভিস ভোর রাতে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আমাদের কর্মীরা পৌঁছায়। পরে ৫৪ মিনিটেরর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মশার কোয়েল ও সিগারেটের আগুনের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে প্রায় ২/৩ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান বলেন, ঠিকাদারের লোকজন ছিল। আগুনে তাদের মালামাল পুড়ে যায়। এতে ভবনের কোনো বড় ক্ষতি হয়নি। তবে আগুনের সূত্রপাত কি ভাবে হলো তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, রুমে ঠিকাদারের মালামাল ছিল। আগুনে সেই মালামাল পুড়ে যায়। কীভাবে আগুন লাগলো তা খতিয়ে দেখতে এডিসি জেনারেলকে দায়িত্বে দেওয়া হয়েছে। এবং একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft