শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস    
সিয়াম-মেহজাবীনের এমন পোস্টের কারণ কী?
প্রকাশ: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

দুজনের উত্থান ছোটপর্দা দিয়েই। এরমধ্যে সিয়াম আহমেদ পুরোদস্তুর চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর মেহজাবিন ছোটপর্দা ছেড়ে ওটিটি হয়ে এখন বড় পর্দায় নাম লিখিয়েছেন। দুজনের মধ্যে বন্ধুত্বও আবার পুরোনো।

একসঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্রান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। অভিনয়ের পাশাপাশি হয়েছেন বিজ্ঞাপনের মডেলও। সবশেষ এবারের ঈদ উৎসবে বিখ্যাত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতেও পারফর্ম করেছেন তারা। তবে সোমবার দুপুরের পরে সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী পরস্পর বিরোধী পোস্ট আলোচনার জন্ম দিয়েছে।

অল্প সময়ের ব্যবধানে দুজন দুজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। দুজনের পোস্টে নেট দুনিয়া ভাইরাল।
হঠাৎ কী হলো দুজনের মধ্যে? এই প্রশ্ন অল্পসময়েই নানা প্রশ্ন তৈরি হয়েছে দর্শক ভক্তদের মনে। তারা দুজনেই ফেসবুকে লিখেছেন কেউ কারও সঙ্গে নেই। একজন থাকলে অন্যজন সেখানে পা মাড়াবেন না।

নিজের ফেসবুক আইডিতে মেহজাবীন লিখেছেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’ 

এদিকে মেহজাবীনের কিছুক্ষণ পরই সিয়াম তার ফেসবুকে পোস্টে মেহজাবীনের পোস্টটি শেয়ার দিয়ে দিয়েছেন, লিখেছেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

তবে অনেকের অনুমান, এটি বিজ্ঞাপনের কৌশলও হতে পারে। কিছুদিন আগে এভাবে পোস্ট দিয়ে অনেক তারকাই পণ্যর প্রচারণা করেছেন। কারণ তারা দুজনই একটি জুতার কোম্পানির মডেল। 

তাই অনেকেই বলছেন এটি তার বিজ্ঞাপন। আবার অনেকেই দাবি করছেন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন তারা। এটা তাদেরও বিজ্ঞাপন হতে পারে। তবে শেষমেষ আসল ঘটনা জানার জন্য দু একদিন অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft