বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আখাউড়ায় ৭ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৭:৩৫ অপরাহ্ন

পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সোমবার সকালে উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাজারে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে প্রশাসন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবতীর্র  নেতৃত্বে দুটি আদালত  পরিচালনা করেন। 

এসময় বিভিন্ন অপরাধে সাত ব্যবসায়ীকে ১৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। 

আদালত সূত্রে জানা যায়, অভিযানকালে আদালত তন্তর বাজারের কাঁচা বাজার, মুদি মালের দোকান, ফলের বাজার ঘুরে দেখেন এবং ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে কথা বলে পণ্যের দর দাম  সম্পর্কে  খোঁজ খবর নেন। এসময় দোকানে পণ্যের মূল্য তালিকা না থাকা, অতিরিক্ত দামে পিয়াজ বিক্রি এবং খাদ্য লাইসেন্স না থাকায় মোট ৭ ব্যবসায়ীকে বিভিন্ন অঙ্কের জরিমানা করেন। 

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আক্তার বলেন, তন্তর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুটি আদালতে ৭ ব্যবসায়ীকে  ১৬ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়েছে। মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদেরকে সতর্ক করা হয়েছে। বাজার মনিটরিংয়ে আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

এ সময় আদালতকে সহযোগিতা করেন ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ, সাব ইন্সপেক্টর মোঃ আবুল কালাম, আখাউড়া খাদ্য গুদামের সহকারী উপ খাদ্য পরিদর্শক রিতেশ চন্দ্র দাস প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft