বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নবীনগরে ট্রাকের ধাক্কায় ছেলে নিহত, বাবা আহত
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৮:৩২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে টু কোম্পানিগঞ্জ সড়কে ট্রাকের থাক্কায় মোটরসাইকেলের আরোহী সাইম সরকার নামে ৫ম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌরসভার নারায়ণপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর টু কোম্পানিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইম সরকার উপজেলার সাতমোড়া ইউনিয়নের বাউচাইল গ্রামের সালাউদ্দিন সরকারের ছোট ছেলে। 

এ ঘটনায় মোটরসাইকেলের চালক শিশুটির বাবা সালাউদ্দিন সরকার গুরুতর আহত হয়েছেন।

সিসি টিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে উপজেলার নারায়নপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে দুই দিক থেকে আশা দুটি মোটরসাইকেল পাশ কাটতে ছিল। এ সময় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলের পিছনে বসে থাকা শিশু সাইম সরকার ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় মোটরসাইকেলটির চালক ও নিহত শিশুটির বাবা সালাউদ্দিন সরকার। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

এব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটির মরদেহের সুরতহাল প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং এ ঘটনার সাথে জড়িত ট্রাক চালক শাহ আলমকে পুলিশ আটক করেছেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft