বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পাথরখনি এলাকার যুব সংঘের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী মধ্যপাড়া পাথরখনি এলাকার যুব সংঘ নামের সংগঠনের বিরুদ্ধে কম্পিউটার কম্পোজ করা বেনামে মিথ্যা, ও বিভ্রান্তিমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদসভাসহ মানবন্ধন কর্মসূচি পালন করেছেন সংগঠনের সদস্যসহ স্থানীয়রা।

আজ সোমবার সকাল ১০টার দিকে মধ্যপাড়া পাথরখনি সংলগ্ন বউ বাজারের যুব সংঘ চত্বরে প্রতিবাদসভাসহ ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন মজিদুল মন্ডল, শাহিনুর রহমান শাহিন, জুলফিকার আলী, ধেদা মিয়া, মানিক মিয়া, মাহাবুবুর রহমান প্রমুখ। 

যুব সংঘের নেতা মজিদুল মন্ডল ও শাহিনুর রহমান শাহিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেড় শতাধিক যুবকদের সমন্বয়ে যুব সংঘ নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করা হয়। যুব সংঘের মানবিক ও সামাজিক কর্মকান্ডে ঈশান্বিত হয়ে এলাকার একটি কুচক্রি মহল যুব সংঘের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচারে লিপ্ত হয়েছে। এরই অংশ হিসেবে রাতের অন্ধকারে কম্পিউটার কম্পোজ করা যুব সংঘের বিরুদ্ধে অপপ্রচারমূলক লিফলেট বেনামে প্রচার করা হয়েছে। এই অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft