বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
লিগ কাপের ফাইনালে লিভারপুল
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ১:৩০ অপরাহ্ন

ফুলহ্যামের মাঠে গতকাল বুধবার রাতে ড্র করে লিগ কাপের ফাইনালে উঠে গেছে লিভারপুল। এ ম্যাচে ১-১ গোলের ড্রয়ে লিগ কাপের ফাইনাল নিশ্চিত করে। 

আনফিল্ডে প্রথম লেগে ২-১ গোলে জিতেছিল লিভারপুল। দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে ফাইনাল নিশ্চিত করেছে ইয়ুর্গেন ক্লপের দল।

ফাইনালে আগেই নাম লিখিয়েছে চেলসি। মিডলসবোরোর বিপক্ষে তারা দুই লেগে ৬-২ ব্যবধানে এগিয়ে থেকে শিরোপা লড়াইয়ে উঠেছে। ওয়েম্বলিতে আগামী ২৫ ফেব্রুয়ারি ফাইনালে মুখোমুখি হবে চেলসি ও লিভারপুল।

২০২২ সালেও লিগ কাপের ফাইনালে এই দুই দল মুখোমুখি হয়েছিল। নির্ধারিত সময়ে গোলশূন্য ড্রয়ের পর টাইব্রেকারে জিতেছিল লিভারপুল।

ম্যাচের ১১ মিনিটে লুইস দিয়াজের গোলে এগিয়ে গিয়েছিল লিভারপুল। কিন্তু সেই লিড শেষ পর্যন্ত আর ধরে রাখতে পারেনি। ৭৬ মিনিটে ইসা দিয়েপের গোলে সমতা ফেরায় ফুলহ্যাম। শেষ পর্যন্ত ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft