শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
৫ ডিসেম্বের আসছে ইমরান-ঝিলিকের নতুন গান
প্রকাশ: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ১২:৪০ অপরাহ্ন

২০০৮ সালে সংগীতবিষয়ক রিয়ালিটি শো ‘সেরাকণ্ঠ’ বিজয়ী হয়েছিলেন ঝিলিক। একইবছর রানার আপ হয়েছিলেন ইমরান মাহমুদুল। তবে গত ১৫ বছরে দুজনের গান হয়েছে মাত্র কয়েকটি। তা-ও আবার বেশির ভাগ প্রকাশিত হয়নি।

ছয় বছর আগে ইমরান ও ঝিলিকের গাওয়া ‘বেসামাল’ গানটি প্রকাশিত হয় ইউটিউবে। এরপর আবার বিরতি। গত মাসে প্রথমবার প্লেব্যাক করেন দুজন। শওকত আলী ইমনের সুর-সংগীতে মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে ব্যবহৃত হবে গানটি।

এরই মধ্যে নতুন খবর দিলেন ঝিলিক। জানালেন, ইমরানের সঙ্গে নতুন গান ‘জেনে যাও তুমি’ প্রকাশিত হবে ৫ ডিসেম্বর। গানটির কথা লিখেছেন জামাল হোসেন। সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই।

ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওর মডেল হিসেবে থাকছেন ইমরান-ঝিলিক। ঝিলিক বলেন, ‘গানটি নিয়ে আমি অনেক আশাবাদী। রোমান্টিক একটি গান। এখন পর্যন্ত যাঁরা শুনেছেন, সবাই পছন্দ করেছেন।

সামনে ইমরানের সঙ্গে আমার আরো কয়েকটি গান আসবে। মাঝখানে যে বিরতি ছিল, সেটি আর থাকবে না। আশা করছি আমাদের গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft