বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
তাড়াশে রাষ্ট্রপতির অপসারণের দাবীতে পৌর বিএনপির বিক্ষোভ মিছিল
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫:২৪ অপরাহ্ন

সিরাজগঞ্জের তাড়াশে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে রাষ্ট্রপতি পদ থেকে অপসারণের দাবীতে তাড়াশ পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলা  বি এন পি'র দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে সমাবেশ করেন।

তাড়াশ পৌর বিএনপির আহ্বায়ক তপন গোস্বামীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা  বিএনপি'র উপদেষ্টা ও তাড়াশ উপজেলা বি এনপির সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর। 

এ সময় বক্তব্য রাখেন- পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল বারিক খোন্দকার, যুগ্ম আহ্বায়ক সাইফুল খোন্দকার, আবুল হোসেন, হাফিজুর রহমান, হাসান খোন্দকার, যুবনেতা নুরুল ইসলাম, আমিনুল ইসলাম আমিন, দুলাল হোসেন, মাসুদ রানা, পৌর ছাত্রদলের সদস্য সচিব হিরা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা সাব্বির খোন্দকার, মেহেদী হাসান প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি খন্দকার সেলিম জাহাঙ্গির ইতিহাসকে স্মরণ করে দিয়ে বলেন, ১২০৪ খ্রি লক্ষ্মণ শেন যখন পলায়ন করে ছিলেন তখন পদত্যাগের দরকার পরে নি। ১৯৭১ সালে পাকিস্তানী শাসক পলায়নের পর তাদের কোন পদত্যাগ পত্র শেখ মুজিবের কাছে ছিল  না।  সুতারাং শেখ হাসিনার পলায়নের পর তারও পদত্যাগের প্রয়োজন নেই। তিনি আরো বলেন,  রাষ্ট্রপতি সাহাববুদ্দিন চুপ্পু মিথ্যাচার করেছেন। সাংবিধানিক রীতিকে উপেক্ষা করে দেশ ও জাতিকে সংকটের মধ্যে ফেলে দেয়ার চেষ্টা করছেন। তিনি শেখ হাসিনাকে রক্ষার গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছেন। বিধায় তিনি রাষ্ট্রপতি পদে  থাকার নৈতিক অধিকার হারিয়েছেন। আমরা তার দ্রুত পদত্যাগ দাবী করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft