বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
গোপালগঞ্জে প্রাইভেট কারের চাপায় ভ্যানচালক নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২০ অক্টোবর, ২০২৪, ১:১৩ অপরাহ্ন

প্রাইভেটকার ও ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষে প্রাণ গেল গোপালগঞ্জের এক ভ্যানচালকের। এসময় আহত হয়েছে প্রাইভেটকারের আরো ৩জন আরোহী। 

নিহত জিকরুল মোল্লার (৬৫) বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামে।

আজ রোববার সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, ঢাকা থেকে খুলনাগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ভ্যানচালক নিহত হন।

গোপালগঞ্জ সদর থানার এসআই আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাইভেটকার ও ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষের কারনে ভ্যানগাড়িটি দুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষ কবলিত প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। আহতদের উদ্ধার করে  গোপালগঞ্জ ২৫০ বেড  হাসপাতালে নেয়া হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft