বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
দূর্গাপুজা উপলক্ষে ফরিদপুরে উপহার সামগ্রী বিতরণ
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৩:৪২ অপরাহ্ন

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুজা উপলক্ষে ফরিদপুরে শতাধিক নারীদের মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।

বেসরকারী উন্নয়ন সংস্থা ফরিদপুর ডেভেলপমেন্ট এজেন্সী- এফডিএ’র উদ্যোগে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে এফডিএ’র টেপুরাকান্দিস্থ প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাড়ি বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন বিশিষ্ট এনজিও ব্যক্তিত্ব ও সমাজ সেবক- এফডিএর প্রতিষ্টাতা মোঃ আজহারুল ইসলাম।

অনুষ্টানে ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, এফডিএ’র নির্বাহী পরিচালক আবু ছাহের আলম, পরিচালক আশিকুল ইসলাম পাভেল, সিনিয়র সাংবাদিক মাহবুব হোসেন পিয়াল, সুজাউজ্জামন জুয়েলসহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

এসময় ফরিদপুর শহরের বিভিন্ন এলাকার শতাধিক হিন্দু নারীদের মাঝে উপহার সামগ্রী হিসাবে উন্নত মানের শাড়ী বিতরণ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft