বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ
পূর্বধলা (নেত্রোকোনা) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ২:০২ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় উপজেলার প্রবল বর্ষণের কারণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জারিয়া ইউনিয়নের নাটেরকোনা গ্রামের আশ্রয়ণ প্রকল্পের নয়টি পরিবারসহ আশে পাশের এলাকা প্লাবিত হয়ে পানির নিচে তলিয়ে যায়। পূর্বধলা আর্মি ক্যাম্প হতে টহল দল ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এসময় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। 

গতকাল শনিবার ( ৫ অক্টোবর) বিকেলে জারিয়া ইউনিয়নের নাটেরকোণা এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন ৭৭ব্রিগেডের অধীনে ৮ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সিও অধিনায়ক লেঃ কর্নেল নূর-ই আহমেদ আল-শাফী’র তত্ত্বাবধানে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। 

ত্রাণসামগ্রী বিতরণের সময় ক্যাপ্টেন নূহাশ, পূ্র্বধলা অস্থায়ী সেনা ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার শহিদ উল্লাহ ভুঁইয়া, ওয়ারেন্ট অফিসার মোঃ আলতাব হোসেন, জারিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আরশাদুল ইসলাম, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন। স্থানীয়রা সহযোগিতার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

৫০টি অসহায় পানিবন্দি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে ৫কেজি চাল, ১কেজি চিড়া, ১কেজি মুড়ি, ১কেজি গুড়, ১কেজি চিনি, ৩প্যাকেট বিস্কুট, মোমবাতি, ম্যাচ, বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন ৭৭ব্রিগেডের অধীনে ৮ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের (সি ও) অধিনায়ক লেঃ কর্নেল নূর-ই আহমেদ আল-শাফী গনমাধ্যম কর্মীদের জানান, আর্মি ক্যাম্প হতে নিয়মিত টহল পরিচালনার মাধ্যমে পানি বন্দী এলাকা পর্যবেক্ষণ করা হচ্ছে, যে কোন প্রয়োজনে জরুরী সহায়তা প্রদান করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft