বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মতলব উত্তরে আ. লীগের সাধারণ সম্পাদকসহ ২০৬ জনের নামে মামলা
মতলব (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৫:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৫:৩৯ অপরাহ্ন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ কুদ্দুস’সহ ২০৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। 

গতকাল শুক্রবার (৪ অক্টোবর) মতলব উত্তর থানায় সুজাতপুর গ্রামের আফজাল হোসেন বাদী হয়ে এ মামলা করেন। 

মতলব উত্তর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য সাজেদুল হাসান বাবু (বাতেন), ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ’সহ ৫৬ জনের নাম উল্লেখ্য করে আরো ১৫০জন অজ্ঞাতকে আসামী করে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের কলেজ সুজাতপুর গ্রামের এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছে শাকিল, মোফাজ্জাল, আমির হোসেন, প্রান্ত, কাউসার।

হামলায় ইউনিয়ন বিএনপির ৪ নেতার উপর হামলার ঘটনায় এ মামলা হয়েছে। ঘটনায় ২ জন আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করে ২জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। 

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক মামলার কথা স্বীকার করে বলেন, সুজাতপুর গ্রামের হামলা মারধরের ঘটনায় থানার মামলা গ্রহন করা হয়েছে। আসামী আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft