বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
নির্দলীয় সংগঠন-সার্বভৌমত্ব আন্দোলনে’র আত্মপ্রকাশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৪:০৮ পূর্বাহ্ন

রাষ্ট্রের অখন্ডতা, বহিঃশত্রু প্রতিরোধ, জাতীয় স্বার্থ রক্ষায় সার্বভৌমত্ব আন্দোলন। দেশি বিদেশি অপশক্তির বিরুদ্ধে সার্বভৌমত্ব আন্দোলন এর মধ্যে দিয়ে নতুন রাজনৈতিক সমাধানের লক্ষ্যে জনগণের ক্ষমতা অধিকার ও কর্তৃত্বের জন্য নির্দলীয় সংগঠন,  সার্বভৌমত্ব আন্দোলন’র আত্মপ্রকাশ করবেন। 



আজ শুক্রবার বিকাল ৩ টায়, (২৭ সেপ্টেম্বর ২০২৪) আব্দুস সালাম হল (৩য় তলা) জাতীয় প্রেস ক্লাব, ঢাকা।  আনুষ্ঠানিকতা মধ্যে দিয়ে নির্দলীয় সংগঠন- ‘সার্বভৌমত্ব আন্দোলনে’র’ আত্মপ্রকাশ করবেন বলে জানান গণমাধ্যামকে। আত্মপ্রকাশ অনুষ্ঠানে অংশ নেবেন বৈষম্য বিরোধী আন্দোলনের নেতৃত্ব দানকারী।

বরেন্য সামাজিক রাজনৈতিক ব্যাক্তি, ছাত্রনেতা, শহিদ পরিবারের সদস্য, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং সার্বভৌমত্ব আন্দোলন এর সংগঠক ও সদস্যগণ। 



এদিকে জনগণের কাছে বিপ্লবী শুভে”ছা ও অভিনন্দন গ্রহণ করার জন্য আহ্বান করেন। নির্দলীয় রাজনৈতিক সংগঠন ' সার্বভৌমত্ব আন্দোলন' এর আত্মপ্রকাশ করবে।

বর্তমান অফিসের ঠিকানা- প্রিতম জামান টাওয়ার, ৩৭/০২, পুরানা পল্টন, ঢাকা ১০। গণমাধ্যমকে অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ/ প্রচার ও সম্প্রচারের জন্য আপনার স্বনামধন্য প্রতিষ্ঠানের একজন প্রতিবেদক ও একজন ফটো সাংবাদিক/ভিডিও সাংবাদিক পাঠানোর জন্য অনুরোধ করছেন সংগঠনটি। 


 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাষ্ট্রের অখন্ডতা   বহিঃশত্রু প্রতিরোধ   জাতীয় স্বার্থ রক্ষায় সার্বভৌমত্ব আন্দোলন।  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft