বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মানিকগঞ্জের হরিরামপুরে ৬টি ককটেল সদৃশ্যবস্তু উদ্ধার
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৫২ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা চত্বরে  টিনশেড ঘর থেকে ছয়টি ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে স্থানীয় কয়েকজন  উপজেলা চত্বরের পুরাতন মুক্তিযোদ্ধা  টিনশেড পরিত্যাক্ত ঘরের জানালা দিয়ে ককটেল সদৃশ্যবস্ত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে ককটেল সদৃশ্য ছয়টি বস্তু উদ্ধার করা হয় বলে জানিয়েছেন হরিরামপুর থানার ওসি মো. আব্দল মুমিন।

হরিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মুমিন বলেন, স্থানীয়দের সহায়তায় উপজেলা চত্বরের মুক্তিযোদ্ধাদের পুরাতন টিনের ঘড় থেকে ৬টি ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। পরবর্তীতে বিশেষজ্ঞ টিমের সাথে আলাপ করে সেগুলো ধ্বংস  করা হবে।

মুক্তিযোদ্ধা সংসদ পুরাতন টিনশেডের ঘরের দায়িত্বে থাকা আকতার হোসেন বলেন, গত ৫ আগষ্টের পর থেকে এ ঘড়টি পরিত্যাক্ত অবস্থায় আছে। এর মধ্যে ঘড়টি খোলা হয়নি। কেউ বসেওনা। আজ দুপুরে উপজেলা সদর সংলগ্ন দাসকান্দি বয়ড়া গ্রামের আমিনুল ইসলাম বাবু আমাকে  টিনশেড ঘরটি খুলে দিতে বললে আমি খুলে দেই। এসময় কয়েকজন জানালা দিয়ে  তাকালে  কয়েকজন  টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্য বস্ত দেখে  পুলিশকে খবর দেয়।

উপজেলা সদরের দাসকান্দি গ্রামের আমিনুল ইসলাম বাবু বলেন, পরিত্যাক্ত ভবনটিতে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বসার উদ্দেশ্যে আকতার হোসেনকে পরিত্যাক্ত ঘড়টি আমি খুলে দিতে বলি। আমিসহ স্থানীয় বেশ কয়েকজন  টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্যবস্ত দেখতে পাই। হরিরামপুর উপজেলা চত্বর এলাকায় নাশকতা এবং আতঙ্ক তৈরী করার জন্য গতকাল বিকেল থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের আনাগোনা বেড়ে গেছে। আর আজকে আমরা এগুলো দেখতে পেলাম। এর সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করছি। 

স্থানীয় যুবদলকর্মী রকি খান জানান, আজ দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা পুরাতন অফিস ঘড়ে ৬ টি বোমা সদৃশ্য বস্তু দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ সেগুলো উদ্ধার করে নিয়ে যান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft