বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো এপি হাউজ সুপার মডেল অব দ্যা ইয়ার
আনোয়ার আরমান
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ২:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩২ অপরাহ্ন

মডেল হান্ট প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিভাবান শিল্পির খোজে এবার ৪ বিভাগ নিয়ে আয়োজন করা হয়েছে এপি হাউজ সুপার মডেল অব দ্যা ইয়ার। ২০ সেপ্টেম্বর ২০২৪ রোজ শুক্রবার সেগুন বাগিচা কচিকাচা মেলা অডিটরিয়ামে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের নিয়ে অডিশন শুরু হয় । দক্ষ বিচারকের রায়ে ১৭০ জন প্রতিযোগী থেকে যাচাই বাচাই করে ৬০ জন কে (Yes) কার্ড প্রদান করা হয়।

আয়োজক আরএইচ আরমান এবং ইঞ্জিনিয়ার মো. আজিম উল্লাহ বলেন, সুপ্ত প্রতিভাবান শিল্পিদের খুঁজে বের করার লক্ষে ২০২১ সাল থেকে শুধু মাত্র ঢাকা বিভাগ কেন্দ্রীক প্রতিযোগিতার আয়োজন করা হয়। কিন্তু এবার আমরা ঢাকাসহ মোট চারটি বিভাগকে নিয়ে এই যাত্রা শুরু করলাম। ইনশাআল্লাহ আগামী তে আমরা সারা বাংলাদেশ নিয়ে কাজ করবো। আমাদের এই আয়োজনে নারী, পুরুষ এর পাশাপাশি তৃতীয় লিঙ্গের প্রতিভাবান প্রতিযোগিদের কেও সুযোগ দেওয়া হয়। এরকম ভিন্নধর্মী আয়োজন বাংলাদেশে খুব কম দেখা যায় বলে মনে করে থাকি। 

বিচারক প্যানেলে থাকবেন- মোঃ সাদিক সিদ্দিকি- বীর মুক্তিযোদ্ধা, চলচিত্র পরিচালক এবং আনন্দ মাল্টি মিডিয়ার প্রতিষ্ঠাতা, ইন্জিনিয়ার আজিম উল্লাহ - ফ্যাশন ডিজাইনার এবং এপি প্রোডাক্ট হাউস বিডি এর ওনার ও চেয়ারম্যান, ইভান শা-রিয়ার সোহাগ - চলচিত্র নৃত্য পরিচালক , নাহিদা আশরাফ আন্না- চিত্র নায়িকা ও বিউটি এক্সপার্ট, গাজী অ্যাপেল মাহমুদ- নাট্য পরিচালক এবং প্রোডিউসার, এম যে হুররাম সুলতান  সামাজ কর্মি, এবং সেই সাথে এপি হাউস প্যানেলের বিচারক হিসেবে ছিলেন..জান্নাতুল মিস্টি - সিজন টু এর বিজয়ী এবং এপি হাউস এর ব্রান্ড প্রোমোটর, নূর মোহাম্মদ অনিক - সিজন টু বিজয়ী এবং এপি হাউস এর ব্রান্ড প্রোমোটার,মিস শ্রাবন্তী- সিজন টু এর বিজয়ী এবং সমাজ কর্মি, সাজিদ খান - সিজন থ্রি এর বিজয়ী, আশা মনি আকন্দ- সিজন থ্রির বিজয়ী, নুসরাত জাহান রোজ- সিজন থ্রির বিজয়ী, ইয়াসিন মোহাম্মদ তুহিন- সিজন থ্রির মিস্টার পোপিউলার এবং এপি হাউস এর কাস্টিং ডিরেক্টর।

ইয়েস কার্ড পাওয়া প্রতিযোগীদের প্রাণভরা হাসি আর আনন্দ উল্লাসের মধ্য দিয়ে এপি হাউজ সুপার মডেল অব দ্যা ইয়ারের যাত্রা সুখকর সফল ও সার্থক হোক। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার এটিএন বাংলা- এটিএন এম সি এল- দৈনিক জবাবদিহি পত্রিকা ও  কেরানীগঞ্জের আলো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft