বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সীতাকুণ্ড শিপইয়ার্ডে বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

চট্টগ্রামের সীতাকুণ্ডে শিপইয়ার্ডে (জাহাজভাঙা) কারখানায় বিস্ফোরণে অগ্নিদগ্ধদের মধ্যে আহমেদ উল্লাহ (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনাস্থল থেকে গতকাল শনিবার রাতে আট শ্রমিককে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হলে আহমেদকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আজ রোববার (৮ সেপ্টেম্বর) হাসপাতালের এক চিকিৎসক এই তথ্য নিশ্চিত করেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, রাতে চট্টগ্রাম থেকে আটজন দগ্ধকে ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এর মধ্যে আহমেদ উল্লাহ নামে  একজন মারা গেছে। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল।

ইনস্টিটিউটে ভর্তি হওয়া অন্য দগ্ধ রোগীরা হলেন বরকত উল্লাহ ওরফে রফিক (২৩), আনোয়ার হোসেন (৪৫), আল আমিন (২৩) জাহাঙ্গীর আলম (৪৮), হাবীব (৩৫), মো. খাইরুল ওরফে রফিকুল (২১) ও আবুল কাশেম (৩৯)।

এদের মধ্যে বরকত উল্লাহর শরীরের ৬০ শতাংশ, আনোয়ার হোসেনের ২৫ শতাংশ, আল আমিনের ৮০ শতাংশ, জাহাঙ্গীর আলমের ৭০ শতাংশ, হাবিবের ৪৫ শতাংশ, আবুল কাশেমের ৭০ শতাংশ ও খায়রুল ইসলামের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। সবার অবস্থা আশঙ্কাজনক।

আহমেদের সহকর্মী নাজমুল ইসলাম জানান, শনিবার বেলা ১২টার দিকে সীতাকুণ্ডের তেঁতুলিয়া এলাকায় জাহাজে কাজ করার সময় তেলের ট্যাংকে বিস্ফোরণ হয়ে দগ্ধ হন তারা। প্রথমে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  উন্নত চিকিৎসার জন্য আটজনকে রাতেই জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সীতাকন্ড   শিপইয়ার্ড   বিস্ফোরণ   দগ্ধ   মৃত্যু  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft