বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নওগাঁয় মাদক মামলায় দুই ব্যক্তির মৃত্যুদন্ড
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৭:১৮ অপরাহ্ন

নওগাঁয় মাদক মামলার রায়ে দুই মাদক ব্যবসায়ীর মৃত্যুদন্ড প্রদান করা হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদলতের বিজ্ঞ দায়রা জজ মোঃ আবু শামীম আজাদ এই রায় প্রদান করেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার গিধনীপাড়া চরবাগাডাঙ্গা বর্তমান ঠিকানা গড়াইপাড়া ঈদগাহ সংলগ্ন মোঃ মোন্তাজ আলী মন্টুর ছেলে মোঃ লিটন মিয়া (২৬) এবং একই জেলার কিশিমুদ্দিনের টোলা, চরবাগাডাঙ্গা গ্রামের মোঃ আলাউদ্দিনের ছেলে মোঃ ইউসুফ আলী (৪৫)। রায় ঘোষনার সময় দন্ডপ্রাপ্ত দুই আসামী আদালতে উপস্থিত ছিল।

নওগাঁ’র পাবলিক প্রসিকিউটর এ্যাড. মোঃ আব্দুল খালেক জানিয়েছেন গত ১৮ আগষ্ট’২০২৩ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টায় র‍্যাব-৫রাজশাহী’র সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে জেলার পত্নীতলা উজেলার সড়াইডাঙ্গা গ্রামে ছাতলতলা ব্রীজের উপর থেকে উক্ত আসামীদের নিকট থেকে ৭শ গ্রাম হেরোইন উদ্ধার করে। হেরোইনসহ তাদের আটক করে পত্নীতলা থানায় সোপর্দ করা হয়। র‍্যাবের এসআই (নিরস্ত্র) মোঃ আলীউল ইসলাম বাদী হয়ে পত্নীতলা থানায় মামলা দায়ের করেন যার নম্বর ১৯ তারিখ ১৯-০৮-২০২৩ জিআর- ২৫৭/২০২৩ দায়ের করেন। পুলিশি তদন্ত শেষে ২০২৩ সালের ২০ নভেম্বর আামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন- ২০১৮ এর ৩৬(১) ধারার সারনির ৮(গ) ক্রমিকে অভিযোগ গঠনপূর্বক বিচারের জন্য আদালতে উপস্থাপিত হয়। রাষ্ট্রের পক্ষে অভিযোগপত্রে উল্লেখিত ১২ জন স্বাক্ষীর মধ্যে আদালতে ৮জনকে উপস্থিত করে স্বাক্ষ্যগহণ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) ধারার সারনির ৮(গ) ক্রমিকের অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আসামী মোঃ লিটন মিয়া এবং মোঃ ইউসুফ আলীর বিরুদ্ধে মৃত্যু না হওয়া পর্যন্ত ফঁসীতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার নির্দেশ দেয়া হয়েছে।

রাষ্ট্রপক্ষে বিজ্ঞ পিপি এ্যাড. আব্দুল খালেক এবং আসামীপক্ষে এ্যাড. মোঃ আবু হায়াত রানা মামলাটি পরিচালনা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft