বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
এবার সাকিবকে শাস্তি দিল আইসিসি
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন

রাওয়ালপিন্ডি টেস্টে মেজাজ হারিয়ে শাস্তি পেয়েছেন সাকিব আল হাসান। তাকে ম্যাচ ফি’র ১০ শতাংশ জরিমানা করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

আইসিসির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়, আইসিসি কোড অব কন্ডাক্টের লেভেল ১ লঙ্ঘনের দায়ে সাকিবকে ম্যাচ ফি'র ১০ শতাংশ জরিমানা করা হয়েছে। তার নামের সঙ্গে যুক্ত হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও।

বিবৃতিতে বিশ্ব ক্রিকেট এই নিয়ন্ত্রক সংস্থা উল্লেখ করেছে, পাকিস্তানের দ্বিতীয় ইনিংস চলাকালে ৩৩তম ওভারে বোলিং করতে এসে স্ট্রাইকে থাকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের দিকে বল ছুঁড়ে মারেন সাকিব। সেজন্যই তার বিরুদ্ধে এই শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া হয়েছে, সাকিবকে পেছনে ফেলে শীর্ষে মুশফিক

সাকিব বোলিংয়ের রানআপ শুরুর পর স্ট্রাইকে থাকা রিজওয়ান সরে যান। এ সময় সাকিব কিছুটা ক্ষিপ্ত হয়ে বল রিজওয়ানের মাথার ওপর দিয়ে উইকেটরক্ষক লিটনের দিকে ছুঁড়ে মারেন। এই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) লিখেছিল, অস্বাভাবিক ঘটনা।

এই বিষয় নিয়ে অবশ্য বাংলাদেশ দলের কেউ মুখ খোলেননি। উল্লেখ্য, রাওয়ালপিন্ডি টেস্টে পাকিস্তানকে ১০ উইকেটে হারিয়ে ২ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেছে বাংলাদেশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আইসিসি   সাকিব আল হাসান   জরিমানা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft