বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে গ্রেনেড হামলা দিবস পালিত
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন

একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবসে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ বুধবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে  শ্রদ্ধা নিবেদন করেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতিহা ও দরুদ শরীফ পাঠ এবং বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় এবং দেশত্যাগী সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাবুল শেখ, সিনিয়র সহ সভাপতি মো: ইলিয়াস হোসেন টুঙ্গীপাড়া পৌরসভার সাবেক মেয়র ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ টুংগীপাড়া উপজেলা আওয়ামীলীগ এবং  অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে দিবসটি পালন উপলক্ষ্যে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। বিকালে অনুষ্ঠিত আলোচনা  সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft