বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
রাওয়ালপিন্ডি টেস্ট
শরিফুলের জোড়া শিকারে পাকিস্তানের ৩ উইকেট নেই
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়িয়েছে বাংলাদেশ পাকিস্তান টেস্ট সিরিজ। আজ বুধবার রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনে হবে ৪৮ ওভার। বৃষ্টির কারণে মধ্যাহ্নবিরতির আগে টস করা যায়নি। যে কারণে ওভার কমিয়ে আনা হয়েছে। তবে দিনের শেষ দিকে খেলার সময় আধ ঘণ্টা বাড়ানো হয়েছে।

ভেজা পিচে আগে বোলিং নিয়ে কতটা দূরদর্শীতার প্রমাণ দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তা কিছুক্ষণের মধ্যেই স্পষ্ট করলেন বাংলাদেশের বোলাররা।

ইনিংসের চতুর্থ ওভারেই আঘাত হেনেছেন টাইগার পেসার হাসান মাহমুদ। মাত্র ২ রান করে গালিতে জাকির হাসানের দুর্দান্ত এক ক্যাচ হয়েছেন আবদুল্লাহ শফিক। ৩ রানে প্রথম উইকেট হারিয়েছে পাকিস্তান।

এরপর জোড়া শিকার তুলে নিয়েছেন আরেক পেসার শরিফুল ইসলাম। পাকিস্তান অধিনায়ককে উইকেটরক্ষক লিটন দাসের ক্যাচ বানিয়েছেন তিনি। ১১ বলে ৬ রান করতেই প্যাভিলিয়নের পথ ধরেছেন শান মাসুদ।

ইনিংসের অষ্টম ওভারে ব্যাক টু ব্যাক বোলিংয়ে এসে বাবর আজমকে সাজঘরের পথ দেখালেন শরিফুল। ২ বল খেললেও কোনো রান করতে পারেননি পাকিস্তান ব্যাটার। উইকেটরক্ষক লিটনের হাতে ধরা পড়েন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ৩ উইকেটে ২৩ রান। সাইম আইয়ুব ১১ আর সৌদ শাকিল ০ রানে অপরাজিত আছেন।

আবহাওয়ার পূর্বাভাসে আগেই বলা হয়েছিল, বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্টের দিনগুলোতে (২১ থেকে ২৫ আগস্ট) বৃষ্টি হতে পারে। সেটিই সত্য হলো। প্রথম দিন থেকেই শুরু হলো বৃষ্টি। আজকের খেলা শুরু করা গেলেও আগামীকাল দ্বিতীয় খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ক্রিকেট   বাংলাদেশ ক্রিকেট দল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft