বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
কসবায় আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া ও শোকসভা
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৪:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৪:২৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কোটা ও স্বৈরাচারী বিরোধী আন্দোলনে সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গুলিতে নিহত সকল শহিদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বিনাউটি ইউনিয়নের ইমামবাড়ী রেলওয়ে স্টেশন সংলগ্ন মাঠে আয়োজিত দোয়া ও শোক সভার সভাপতিত্ব করেন, ৫নং বিনাউটি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মজনু মিয়া। বিনাউটি ইউনিয়ন ৫নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের আয়োজনে দোয়া ও শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শরিফুল হক স্বপন। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কসবা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির বর্তমান সদস্য মোঃ ইকলিল আজম, কসবা উপজেলা যুবদলের সাবেক আহবায়ক মোঃ কামাল উদ্দিন, কসবা পৌর বিএনপির আহবায়ক মোঃ শরিফুল হক, উপজেলা পৌর বিএনপির সদস্য সচিব মোঃ আইয়ুম খান, উপজেলা যুবদলের আহবায়ক মাসুদুল হক ভূইয়া দিপু, উপজেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শাহিনুল হক ভূইয়া।

বিনাউটি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন দিপু'র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিনাউটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সুমন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল উদ্দিন মেম্বার, ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আইনুল ইসলাম, সদস্য সচিব মোঃ কবির মুন্সি, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ কালন মুন্সি সহ আরো অনেকে। 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহিদের আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া ও শোকসভায় আগত নেতৃবৃন্দগন তাদের বক্তব্যে বিগত আওয়ামীলীগ সরকারের ১৫ বছরের দুঃশাসনের স্থানীয় অনেক ঘটনার কথা স্মরণ করেন। এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে কসবা আখাউড়া থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব কবির আহাম্মেদ ভুইয়া'র হাত কে শক্তিশালী করতে তারা কাজ করে যাবেন বলে জানান তারা। 

পরে কৌটা ও স্বৈরাচার আন্দোলনে নিহত শহিদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়, শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরন করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft