বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন আটক
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১:১৯ অপরাহ্ন

ঠাকুরগাঁও ১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে ডিবি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছ। গতকাল শুক্রবার (১৬ আগষ্ট) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় তার নিজ বাসভবন থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। 

আটক রমেশ চন্দ্র সেনের সহধর্মিনী অঞ্জলি রানী সেন জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার পর হঠাৎ কিছু অপরিচিত মানুষ ডিবি পুলিশ পরিচয়ে বাসায় প্রবেশ করে। এসময় তারা তাকে (রমেশ চন্দ্র সেনকে) বলে আমাদের সাথে যেতে হবে। আমি জিজ্ঞাসা করেছিলাম কেন নিয়ে যাবে? সে তো কোন অন্যায় করেনি। তারা আমার কথায় শুধু বলেছে টেনশন করবেন না আধাঘন্টা পরে দিয়ে যাব। আমি তাদেরকে বলেছি তিনি খুব অসুস্থ। তারপরও কোন কথা শুনেনি এবং ঔষধ খেতে দেয়নি, পাঞ্জাবিটাও পরতে দেয়নি। 

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় কিছু মানুষ জানায় রাত সাড়ে ১০টার পর রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল সহ কয়েকজন মানুষ হঠাৎ করে রমেশ চন্দ্র সেন কে বাসা থেকে তুলে নিয়ে যায়। আমরা  জিজ্ঞেস করলে তারা জানান তারা প্রশাসন(ডিবি) থেকে এসেছে। 

রুহিয়া থানার অফিসার ইনচার্জ  গুলফামুল ইসলাম মন্ডল বলেন, হেড অফিস থেকে কিছু প্রশাসনের লোকজন এসেছি। এসময় তিনারা রমেশচন্দ্র সেন কে নিয়ে যায়। কি কারণে আটক করা হয়েছে সেই বিষয় জানতে চাইলে তিনি (ওসি)বলেন সেটা আমি জানি না। তবে ধারণা করা হচ্ছে নিরাপত্তার ক্ষেত্রে তাকে (রমেশ চন্দ্র সেন কে) নেওয়া হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft