বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিসিবি পরিচালকদের পদত্যাগের দাবিতে মানববন্ধন
অনলাইন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৪:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৫:৩৪ অপরাহ্ন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিষদের পদত্যাগ দাবি করেছে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ। 

আজ মঙ্গলবার (১৩ আগস্ট) মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দুই নম্বর গেটের সামনে মানববন্ধন করে এই দাবি করেন সাবেক ক্রিকেটার, ফুটবলার ও সংগঠকরা।

এ সময় এই দাবির সঙ্গে একাত্মতা জানান অনেক ক্রীড়াপ্রেমী। এ সময় বিসিবির পরিচালকদের সঙ্গে প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজনেরও পদত্যাগ দাবি করে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ।

গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের বিদায়ের পর দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে চলছে পদত্যাগের মিছিল। কেউ নিজ থেকে আবার কেউ চাপে পড়ে সরে যাচ্ছে পদ থেকে। এ ধারাবাহিকতায় বিসিবির কার্যনির্বাহী পর্ষদের পদত্যাগ দাবি করে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকসহ আরও অনেকে।

আমিনুলের দাবি দলীয় পরিচয়ে নয়, সাবেক ক্রীড়াবিদ হিসেবে মানববন্ধনে যোগ দিয়েছেন। তিনি বলেন, ‘গত ১৫ বছরে আওয়ামী দুঃশাসনে পরিচালিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অযোগ্য, অদক্ষ ও দুর্নীতিবাজ সব পরিচালকের অপসারণ ও পদত্যাগের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ক্রিকেট   বাংলাদেশ ক্রিকেট বোর্ড  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft